রাজনীতিআওয়ামী লীগ

দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

যে যার মতো বক্তব্য দিয়ে দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিতে যাচ্ছে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার সকালে নিজ বাস ভবন থেকে এক ভিডিও বার্তায় কে কোথায়, কখন কি করছেন সবাই নজরদারিতে আছেন জানিয়ে, শীগগিরই তাদের বিরুদ্ধে পরবর্তী কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন বিএনপি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনার নামে সরকারের বিরুদ্ধে বিষোদগার করে রাজনৈতিক বিচ্ছিন্নতাকাল উদযাপন করছে,তারা জনগণের দুর্দশা ও অসহায়ত্ব চোখে দেখে না। বিএনপি সার্কাসের হাতির মতো নেতিবাচকতার বৃত্তে ঘুরপাক খাওয়া আর চিরাচরিত মিথ্যাচারকে রাজনৈতিক কৌশল হিসেবে নিয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন জনগণ এখন আর তাদের মিথ্যাচারে বিভ্রান্ত হয় না, বিএনপির মরিচা ধরা কৌশল আজ অকৌশলে রুপ নিয়ে বুমেরাং হচ্ছে। দেশের মানুষ এখন দোষারোপের রাজনীতি পছন্দ করে না, অথচ বিএনপি এমন মিথ্যাচার করে যে তার জবাব না দিয়েও পারা যায় না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন এখন রাজনীতি হতে হবে মানুষকে বাঁচানো ও বৈশ্বিক সংকট করোনার সংক্রমণ রোধ।

ক্ষমতায় থেকে যারা দুর্নীতি, সাম্প্রদায়িকতা আর অনিয়মকে প্রাতিষ্ঠানিক স্বীকৃতি দিয়েছিলো এবং বঙ্গবন্ধুর খুনীদের আশ্রয় প্রশ্রয় ও পুনর্বাসিত করেছিলো- তাদের মুখে অনিয়ম নিয়ে কথা বলা শোভা পায় না বলেও জানান ওবায়দুল কাদের।

সংশ্লিষ্ট খবর

Back to top button