দেশবাংলাআওয়ামী লীগপ্রধানমন্ত্রীবাংলাদেশ

মহামারী নিয়ন্ত্রণে আরো কঠোর হবে সরকার: প্রধানমন্ত্রী

করোনা থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকার প্রয়োজনে আরও কঠোর পদক্ষেপ নেবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বিসিএস কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স এর সমাপণী অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কথা বলেন তিনি। এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারি কর্মকর্তাদের আরও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সকালে গণভবন থেকে বিসিএস কর্মকর্তাদের ৭১তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স এর সমাপণী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, বিশ্বের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের দ্বিতীয় দফা সংক্রমণ ভয়াবহ পর্যায়ে পৌছেছে। পরিস্থিতি মোকাবিলায় সরকার তাৎক্ষণিক ব্যবস্থা নিলেও ভবিষ্যতে আরও কঠোর সিদ্ধান্ত আসতে পারে বলে জানান তিনি।

দেশের অর্থনীতি ও সাধারন মানুষের জীবন-জীবিকা সচল রাখতে সরকার অনেক পদক্ষেপ নিয়েছে উল্লেখ করে সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান প্রধানমন্ত্রী।

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সরকারি কর্মকর্তাদের আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান সরকার প্রধান।

বাংলাটিভি/রাজ

 

সংশ্লিষ্ট খবর

Back to top button