দেশবাংলাবাংলাদেশ

জনবল সঙ্কটে বাধাগ্রস্ত ডিএনসিসি করোনা হাসপাতালের চিকিৎসা সেবা

জনবল সঙ্কটে বাধাগ্রস্ত হচ্ছে সদ্য উন্মুক্ত হওয়া ডিএনসিসি ডেডিকেটেড করোনা হাসপাতালের চিকিৎসা সেবা। চিকিৎসা সেবা না পেয়ে হাসপাতাল ছাড়ছেন অনেকে। তবে জনবল সঙ্কটের কথা স্বীকার করে হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান দ্রত সময়ের মধ্যে সংকট কেটে যাওয়ার কথা।

এমন অভিযোগ রাজধানীর ডিএনসিসি ডেডিকেটেড করোনা হাসপাতালের চিকিৎসা সেবা নিতে আসা একজন রোগীর স্বজনের। তার অভিযোগ কয়েকদিন হাসপাতালের থেকে চিকিৎসা না পেয়ে বাধ্য হয়েই রোগী ফিরে যাচ্ছেন তিনি।

শুরু হওয়ায় পর থেকেই রোগীদের চাপ বাড়ছে সদ্য উন্মুক্ত হওয়া ডিএনসিসি ডেডিকেটেড করোনা হাসপাতালে।তবে দ্রত সময়ে হাসপাতাল প্রস্তুত করায় জনবল সংকট দেখা দিয়েছে প্রবল আকারে। চিকিৎসা না পেয়ে হাসপাতাল ছাড়ার সংখ্যা বাড়ছে ক্রমশ।

তবে জনবল সঙ্কটের কথা স্বীকার করলেও সে কারণে চিকিৎসা সেবা ব্যহত হওয়ার কথাটি মানতে নারাজ হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। তিনি জানান, জনবল সংকটে কাজের চাপ বেড়েছে বহুলাংশে।

কবে নাগাদ জনবল সঙ্কটের সমাধান হবে জানতে চাইলে,নানা জটিলতার কথা জানিয়ে সংকট সমাধানের প্রচেষ্টা চলমান রয়েছে বলেও জানান তিনি।

সকল প্রতিবন্ধকতা কাটিয়ে মাহামারি করোনা মোকাবেলায় করে সুস্থ পৃথিবীতে সকলেই প্রাণ ভরে নিশ্বাস নেবে এমনটাই প্রত্যাশা সকলের।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Back to top button