অপরাধ

বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ, প্রধান আসামি গ্রেফতার

নোয়াখালী সদর উপজেলায় কথিত বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৫) এ ঘটনায় সোমবার বাদী হয়ে গৃহবধূ সুধারম মডেল থানায় চার জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি ওই গৃহবধূর কথিত বন্ধু রাকিবকে (২৫) গ্রেফতার করে।

এদিকে নির্যাতনের শিকার গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য বিকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ । এর আগে রবিবার রাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মৎস খামারে এ গণধর্ষণের ঘটনা ঘটে

ধর্ষণের মামলা সূত্রে জানা যায়, নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামের বাসিন্দা ওই গৃহবধুর সঙ্গে লক্ষীপুরের রামগতি উপজেলার চররমিজ গ্রামের মো.রাকিব (২৫) এর পূর্ব পরিচিত ছিল। এর সূত্র ধরে রাকিব নারীকে রোববার বিকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে পার্কে বেড়াতে যান।

দিনভর ঘুরে মাগরিবের নামাজের পর রাতে রাকিব ওই নারীকে নিয়ে পার্ক থেকে বের হয়ে ইব্রাহিম মেম্বারের মৎস প্রকল্পে নিয়ে যান। সে খানে রাকিব কয়েকদফা ধর্ষণ করেন। এরপর রাকিবের বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭), সাইফ উদ্দিন (২৮) পর্যায়ক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থল ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে রাকিবকে আটক করে।

ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন বলেন এই ঘটনায় ওই নারী চারজনের বিরুদ্ধে মামলা করেছে। ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাটিভি/ সাকিব

 

সংশ্লিষ্ট খবর

Back to top button