fbpx
খেলাধুলাফুটবল

পিএসজি’কে জোড়া গোল করে জেতালেন মেসি

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লাইপজিগকে পরাজিত করেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠ পার্ক দি প্রিন্সে মঙ্গলবার রাতে ৩-২ গোলে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা।

পিএসজির হয়ে জোড়া গোল করেছেন দলটির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। পিএসজির অপর গোলটি এসেছে কিলিয়ান এমবাপ্পের পা থেকে। ম্যাচের নবম মিনিটেই জুলিয়ান ড্রেক্সলারের পাসে গোল করে পিএসজিকে এগিয়ে দেন এমবাপ্পে। ২৮তম মিনিটে লাইপজিগকে সমতায় ফেরান আন্দ্রে সিলভা। সমতায় থেকেই বিরতিতে যায় দুদল।

বিরতির পর ম্যাচের ৫৭তম মিনিটে নর্দি মুকিয়েলের গোলে এগিয়ে যায় লাইপজিগ। এরপরই শুরু হয় মেসি জাদু। ম্যাচের ৬৭ তম মিনিটে পিএসজিকে সমাতায় ফেরান আর্জেন্টাইন অধিনায়ক।

৭৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসিজিকে ৩-২ এ এগিয়ে দেন মেসি। ম্যাচের যোগ করা সময়ে আরো একটি পেনাল্টি পায় পিএসজি। কিন্তু সেই পেনাল্টিতে থেকে গোল করতে পারেননি এমবাপ্পে।

হ্যাটট্রিকের সম্ভাবনা থাকলেও মেসি পেনাল্টি শটটি নেননি। এই জয়ের পর চ্যাম্পিয়নস লিগের ‘এ’ গ্রুপের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে পিএসজি। ৩ ম্যাচে ৭ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Back to top button