fbpx
ফুটবল

এল ক্লাসিকোতে রিয়ালকে বিধ্বস্ত করল বার্সা

KSRM

এল ক্লাসিকোর ম্যাচে রিয়াল মাদ্রিদকে তাদেরই মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত করল বার্সেলোনা। লা লিগার ম্যাচে বার্সার হয়ে জোড়া গোল করেন পিয়েরে-এমরিক আউবামেয়াং।আর একটি করে গোল করেন রোনালদ আরাহো ও ফেরান তোরেস।

সব প্রতিযোগিতা মিলে টানা ১২ ম্যাচ অপরাজিত থাকল জাভির শিষ্যরা।রোববার বাংলাদেশ সময় রাত ২টায় রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হয় দুদল। লা লিগা দুদলের প্রথম দেখায় বার্সার মাঠ ক্যাম্প ন্যুতে রিয়াল ২-১ গোলে জিতেছিল।

এদিন অবশ্য শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে বার্সা। আর ২৯তম মিনিটে দলকে এগিয়ে দেন এই মৌসুমেই আর্সেনাল থেকে বার্সায় যোগ দেওয়া আউবামেয়াং।  উসমান দেম্বেলের ক্রস থেকে হেডের মাধ্যমে রিয়াল গোলকিপার কোর্তোয়াকে পরাস্থ করেন এই ফরোয়ার্ড।খেলার ৩৮তম মিনিটে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন আরাহো । এবারও গোলে সহায়তা করেন দেম্বেলে। ফরাসি এই তারকার কর্নার থেকে হেডে গোল করেন আরাহো।

বিরতির পরও আক্রমণের ধারা অব্যাহত রাখে বার্সা। ৪৭তম মিনিটে সফরকারীদের আরও লিড বাড়ান ফেরান তোরেস। আউবামেয়াংয়ের ফ্লিক থেকে বল পেয়ে ডানদিক দিয়ে গোল করেন এই স্প্যানিশ।  ৪ মিনিট পরে নিজের জোড়া গোল করার সঙ্গে সঙ্গে রিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দারুণ খেলা আউবামেয়াং। এবার তোরেস থেকে বল পেয়ে গোল করতে কোনো ভুল করেননি এই গ্যাবোনিজ তারকা। যদিও প্রথমে গোলটি অফসাইডের কারণে বাতিল করে দেওয়া হয়। তবে ভিএআর দেখে বার্সাকেই পুরস্কৃত করেন রেফারি।  ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

সংশ্লিষ্ট খবর

Back to top button