fbpx
বাংলাদেশজনদুর্ভোগদুর্ঘটনা

রাজধানীর শাহজাদপুরে রাইদা পরিবহনের একটি বাসে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে রাজধানীর শাহজাদপুরে রাইদা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুর ২টা ২৮ মিনিটের দিকে আগুন লাগে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম।
তিনি জানান, শাহজাদপুরে রাইদা পরিবহনের একটি মিনিবাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বারিধারার দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে ফায়ার সার্ভিসের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (৮ নভেম্বর) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ৯টার মধ্যে সারাদেশে ১৩টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এর মধ্যে ঢাকা মহানগরে জিগাতলা, তাঁতীবাজার, কাকলী, মিরপুর ও ধানমন্ডিসহ ৫টি স্থানে, গাজীপুরে ৩টি, খাগড়াছড়িতে ১টি, বগুড়ার শিবগঞ্জে ১টি, বরিশালের গৌরনদীতে ১টি, বরগুনায় ১টি ও নোয়াখালীতে ১টি স্থানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এসব ঘটনায় ৭টি বাস, ৪টি কাভার্ড ভ্যান ও ২টি ট্রাক পুড়ে যায়।

সরকারের পদত্যাগসহ নানা দাবিতে বিএনপি এবং যুগপৎ আন্দোলনে তাদের সঙ্গী বিভিন্ন রাজনৈতিক দল ও জামায়াতের ডাকা তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন চলছে আজ। কাল শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায় এই দফার অবরোধ শেষ হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button