fbpx
রাজনীতিআওয়ামী লীগপ্রধানমন্ত্রীবাংলাদেশ

কি বাহে, হামাক একখান ভোট দিবা : প্রধানমন্ত্রী

আমি আপনাদের এলাকার পুত্রবধূ। কি বাহে, হামাক একখান ভোট দিবা। রংপুরের জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আপনারা হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন।

মঙ্গলবার দুপুরে রংপুরের তারাগঞ্জ ওয়াকফস্টেট সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  শেখ হাসিনা বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন। ওই দিন সকাল সকাল সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে যাবেন। আর নৌকা নূহ নবীর নৌকা মার্কা। সেই মহাপ্লাবনের সময় মানুষকে বাঁচিয়েছিল। এই নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। এই নৌকা মার্কায় ভোট দিয়ে উত্তরবঙ্গ মঙ্গা থেকে মুক্তি পেয়েছে। এখন আর মঙ্গা পিরীত নেই। মঙ্গা থেকে মুক্তি পেয়ে এখন উন্নয়নের সুবাতাস বইছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার আরও একবার সুযোগ দেবেন। যাতে আপনাদের জীবন সমৃদ্ধ করতে পারি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, রংপুর অবেহিলত জায়গা। সব সময় দুর্ভিক্ষ লেগে থাকত। আমরা রংপুরকে বিভাগ করে দিয়েছি। আলাদা বাজেট করে দিয়েছে। আপনারা সুফল পাচ্ছেন। আমরা মোবাইল ফোন সবার হাতে তুলে দিয়েছি। ব্রডব্যান্ড কানেকশান দিয়েছি। লার্নিং অ্যান্ড আর্নিং করেছি। আপনারা দেশে নয় বিদেশেও অর্থ ইনকাম করতে পারছেন। একটি অ্যাপ দিয়ে ৯টি দেশের ভাসা শিখার ব্যবস্থা করে দিয়েছি। শিক্ষিত জাতি ছাড়া উন্নয়ন সম্ভব না।

পীরগঞ্জে কর্মসংস্থানের কোন ব্যবস্থা ছিল না। আমরা ১০ টাকার ব্যাংক অ্যাকাউন্ট খোলার ব্যবস্থা করে দিয়েছি। আমরা চাই, সবাই আরও বেশি ফসল উৎপাদন করব। আমরা এক ইঞ্চি জায়গা অনাবাদি রাখব না। আমরা চাষাবাদ করব। মাছ, মুরগি, হাঁস পালন করব।

সংশ্লিষ্ট খবর

Back to top button