দেশবাংলা

ফরিদপুরে একলাছ উদ্দিন মোল্লা নামে এক ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক করেছে র‌্যাব

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের মাদক ব্যবসায়ী মোঃ একলাছ উদ্দিন মোল্লা (টুটুল মেম্বার) নামে এক ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক করেছে ফরিদপুর র‌্যাবের একটি দল।

গত কাল সকাল সাড়ে সাতটায় তাকে তার বাড়ী হতে আটক করা হয়। র‌্যাবের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে আমার নেতৃত্বে র‌্যাবের একটি দল চতুল গ্রাম থেকে মাদক ব্যবসায়ী চতুল ইউনিয়নের ইউপি সদস্য মোঃ একলাছ উদ্দিন মোল্লাকে (টুটুল মেম্বার) ১১০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। আটককৃত ইউপি সদস্যর বিরুদ্ধে বোয়ালমারী থানায় ০৬টি মাদক মামলা রয়েছে। তিনি বলেন, সে দীর্ঘ দিন যাবৎ বোয়ালমারী এলাকায় অবৈধ ভাবে ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিলো।

সাম্প্রতিক সময়ে আইন শৃংখলা বাহিনী কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু হলে এই কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার এড়াতে ভারতে পালিয়ে যায়। অতি সম্প্রতি সে এলাকায় এসে আবারো মাদক ব্যবসা শুরু করে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামীকে ফরিদপুর বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close