দেশবাংলা

রাজশাহীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহীতে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন আলো (৪৯) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে তিনটার দিকে নগরীর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি সাটারগান উদ্ধার করা হয়েছে। আলোর বিরুদ্ধে পুলিশের উপর হামলা,হত্যা ও মাদক দ্রব্য আইনে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

নিহত আলমগীর হোসেন আলো নগরের মতিহার থানার ডাশমারী এলাকার মোক্তার হোসেনের ছেলে। গত সিটি করপোরেশন নির্বাচনে আলামগীর হোসেন ২৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

পুলিশ জানায়,গত ১ অক্টোবর কাটাখালি থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়ে গোয়েন্দা পুলিশের এএসআই মাহবুব ও কনস্টেবল সুজন কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ ঘটনায় কাটাখালি থানায় পুলিশ বাদি হয়ে ৪১ জনের নাম উল্লেখ্য করে ৯১ জনকে আসামী করে মামলা করে। ওই মামলার আসামীদের ধরতে মধ্যচর এলাকায় পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুঁড়ে। উভয়ের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ওই এলাকায় তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় আলামগীর হোসেনকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close