দেশবাংলানির্বাচন

দেশের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: প্রকৌশলী মো. আবদুস সবুর

 দেশের উন্নয়নের স্বার্থে জাতীয় সংসদ নির্বাচনের মত উপজেলা নির্বাচনেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর।

তিনি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্ম ও দেশের ভবিষৎতের কথা নিয়ে চিন্তা করে দিন রাত কাজ করে যাচ্ছেন। উন্নয়নে বাংলাদেশ যে এখন বিশ্বের রোল মডেল হিসেবে সম্মান পাচ্ছে; প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বচ্ছ নেতৃত্বে এই উন্নয়ন সম্ভব হয়েছে। তাই দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার মার্কা নৌকার কোন বিকল্প নেই।

বুধবার (২০ মার্চ) বিকেলে কুমিল্লার মেঘনা উপজেলা সদর, লুটেরটর, মানিকচরসহ বিভিন্ন স্থানে মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ মিয়া রতন সিকদারের পক্ষে প্রচারনায় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আবদুস সবুর বলেন, নেত্রী মেঘনা উপজেলায় মো. সাইফুল্লাহ মিয়া রতন সিকদারকে নৌকা মার্কা দিয়েছেন তাঁর পক্ষে কাজ করবেন। ঐক্যবদ্বভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বাংলার মাটিতে আর যেন স্বাধীনতাবিরোধিরা ক্ষমতায় আসতে না পারে সেই লক্ষ নিয়ে কাজ করে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সালেহ আহাম্মেদ টুটুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারী, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল, জাকির নেওয়াজ সোহেল, আসলাম চেয়ারম্যান, সোলেমান চেয়ারম্যান প্রমুখ।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close