প্রধানমন্ত্রী

বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রধানমন্ত্রীর নির্দেশ

সারাদেশে বন্যা পরিস্থিতিতে নেতাকর্মীদের দুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের  বৈঠকে তিনি এ নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, যেকোনো দুর্যোগ মোকাবিলায় সরকারের সক্ষমতা রয়েছে। তিনি আরো বলেন, যত বাধাই আসুক, উন্নয়নের স্বীকৃতি ধরে রাখতে হলে রাজনৈতিক ও সাংগঠনিক শক্তি নিতে এগিয়ে যেতে হবে।

প্রধানমন্ত্রী আরো বলেন, মানুষকে অবহেলা করে তার সরকার রাষ্ট্র চালায় না। মানুষের পাশে থেকে, বিপদে তাদের পাশে থেকে তারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শেখ হাসিনা বলেন, তার সরকারের লক্ষ্য একটি মানুষও দরিদ্র থাকবে না, গৃহহারা থাকবে না। কোনো মানুষ বিনা চিকিৎসায় কষ্ট পাবে না।
এসময় সারাদেশের বন্যপরিস্থিতি বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘যে কোনো দুর্যোগ মোকাবিলার প্রস্তুতি আমাদের রয়েছে। বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে আমি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।’

শুক্রবার বিকেল চারটায় উপদেষ্টা পরিষদ এবং বিকেল সাড়ে চারটায় কার্যনির্বাহী সংসদের বৈঠক শুরু হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বৈঠকে সভাপতিত্ব করেন।

বাংলাটিভি/ রিয়েল

 

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close