আন্তর্জাতিকইউরোপ

নারী ও মদ ইস্যুতে শেন ওয়ার্ন

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা স্পিনার শেন ওয়ার্ন। স্লিপের অন্যতম সেরা ফিল্ডার এবং অসাধারণ বুদ্ধিমত্তাসম্পন্ন ক্রিকেট মস্তিষ্ক হিসেবেও বিশেষ নামডাক আছে তার। আরেকটি বিশেষ কারণে মাঝে মাঝেই খবর হন ওয়ার্নি। সেটি হলো- তার বেপরোয়া জীবনযাপন! নারী ও মদ ইস্যুতে মাঝেমাঝেই ঝামেলায় জড়িয়েছেন এই কিংবদন্তী।

ম্যাচের আগের রাতেও হোটেলে নারী নিয়ে পার্টির অভিযোগ আছে তার বিরুদ্ধে। ডোপ টেস্টে ধরা পড়ে নিষিদ্ধও হয়েছিলেন। ইংল্যান্ডে নার্সের সাথে, নারী টিভি প্রোডিউসারের সাথে, নারী ভক্তের সাথে যৌন হয়রানিমূলক আচরণের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এতসব কারণে তার সাবেক স্ত্রী সিমিওনি তার সাথে বিবাহবিচ্ছেদ ঘটান ২০১০ সালে।

কিন্তু এবার যেন সব কিছুকেই হার মানালেন ওয়ার্নি। লন্ডনে নিজের বিলাসবহুল বাসভবনে রাতভর পার্টিতে মেতেছিলেন ৩ নারী সঙ্গীসহ। তাদের যৌনতা সম্পর্কিত আওয়াজে প্রতিবেশীদের ঘুম হারাম হয়ে গেছে! এমনটাই জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান। বিস্ময়কর তথ্য হলো, পার্টিতে শেন ওয়ার্নের বান্ধবী, যাকে বলা হচ্ছে ‘মিস্ট্রি পার্টনার’, থাকা সত্ত্বেও আরও দুইজন পেশাদার যৌনকর্মীকে নিয়ে আসা হয়েছিল! তাদের পরিচয়ও মিলেছে- ১৯ বছর বয়সী ডাভিনা এবং ২৭ বছর বয়সী পুপি। ওয়ার্নির বান্ধবীই নাকি তাদের নিয়ে আসেন!

লন্ডনের উত্তর-পশ্চিমে প্রায় ২৭ লাখ ডলার খরচ করে মাইডা ভ্যাল নামক বাড়িটি বানিয়েছেন ওয়ার্ন। সেখানে এই তিন নারীকে নিয়ে এতোটাই উদ্যামতায় মেতেছিলেন ওয়ার্ন যে, তাদের হৈচৈ-এ ঘুম ভেঙে যায় পাড়া-প্রতিবেশীদেরও। দ্য সানকে এক প্রত্যক্ষদর্শী বলেছেন, সারারাত সে এখানে পার্টি করেছে। আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুব হৈচৈ শোনা যাচ্ছিল।

এ ঘটনার ঘণ্টাদুয়েক পর দুই যৌনকর্মী ডাভিনা এবং পুপি বেরিয়ে যান বাসা থেকে। তাদের গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই সেই ‘বিস্ময়কর’ বান্ধবী! পরদিন সকালে খালি পায়ে গাড়িতে উঠতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন ওয়ার্ন। তবে, এ বিষয়ে গণমাধ্যমের সাথে কোনো কথাই বলেননি তিনি।

দুর্দান্ত লেগ স্পিনে টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ৭০৮ উইকেট শিকার করেছেন ওয়ার্ন। উইজডেনে শতাব্দী সেরা পাঁচ খেলোয়াড়ের তালিকাও আছেন তিনি। যেখানে তার সাথে রয়েছেন স্যার ডন ব্র্যাডম্যান, স্যার জ্যাক হবস, স্যার ভিভ রিচার্ডস এবং স্যার গ্যারফিল্ড সোবার্স। তবে, নারী কেলেঙ্কারিতে ওয়ার্ন যেন ‘ইউনিক’!

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close