বিএনপিরাজনীতি

শিক্ষাগত যোগ্যতায় কি দেশপ্রেমের নমুনা, প্রশ্ন রিজভীর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। মঙ্গলবার সকালে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ে আশুরা উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বলেছেন, টেনেটুনে ম্যাট্রিক পাশ করলে কি দেশের প্রতি মায়া থাকে! বাহ, প্রধানমন্ত্রী! আপনি কি বিএ পাস করেছেন? করতে পারেন। আপনার রেজাল্টও তো মানুষে জানে। জনগণ আপনাকে ভোট দেয় না, আর আপনি শিক্ষা নিয়ে অহংকার করেন।

এসময় রিজভী প্রধানমন্ত্রীর উদ্দেশে আরও বলেন, বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান তো ম্যাট্রিক পাসও করেননি। বিএ পাস করেননি বলে কি তাদেরও দেশপ্রেম নেই?

তিনি আরও বলেন, আপনি (প্রধানমন্ত্রী) আজ আওয়ামী লীগের সভাপতি— এটি জিয়াউর রহমানের দান। জিয়াউর রহমান রাষ্ট্রপতি থাকাকালে যদি আইন না করতেন, তাহলে আপনি (প্রধানমন্ত্রী) আজ সভাপতি থাকতে পারতেন না। আর তিনি এখন বলেন, রাষ্ট্রপতি হিসেবে জিয়াউর রহমান নাকি অবৈধ ছিলেন।

আওয়ামী লীগকে ‘মিথ্যার কোম্পানি’ আখ্যা দিয়ে রুহুল কবীর রিজভী বলেন, এই কোম্পানির বিজ্ঞাপনি ম্যানেজার দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সহকারী বিজ্ঞাপনি ম্যানেজার তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আর মিথ্যা কোম্পানির চেয়ারম্যান স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রতিটি পদক্ষেপ হিংসা, বিদ্বেষ আর কুৎসায় জড়ানো। খবর- সারাবাংলা

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close