বিএনপিরাজনীতি

নিয়ন্ত্রণে নেই অর্থনীতি কিংবা আইন-শৃঙ্খলা : মোশাররফ

আরমান কাইসার, ঢাকা : দেশের অর্থনীতি কিংবা আইন-শৃঙ্খলার ওপর সরকারের কোন নিয়ন্ত্রণ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবীতে স্বাধীনতা ফোরাম আয়োজিত অবস্থান কর্মসূচিতে এ কথা বলেন তিনি। এ সময় বিএনপি’র গণতন্ত্রের পথে বাধা দিতে ছাত্রদলের কাউন্সিল আদালতের নির্দেশে স্থাগিত করা হয়েছে বলেও অভিযোগ করেন মোশাররফ।

এ সময় তিনি বালিশ ও পর্দা কেনায় ব্যাপক দুর্নীতি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যেরও সমালোচনা করে বলেন, জনগণের টাকায় নির্মিত সড়কে জনগণ চলাচল করবে। সেখানে কেনো তারা টোল আদায় করা হবে? আর সড়কে যেসব গাড়ি চলে, সব গাড়িই তো কেনার সময় সরকারকে ট্যাক্স দিয়েছে এবং এখনো দেয়।

বিদেশে বিভিন্ন সংস্থা রাস্তা নির্মাণ করে, তারা টোল আদায় করে সেই টাকা তুলে নেয়। কিন্তু আমাদের দেশের মহাসড়কগুলোতো জনগণের টাকায় বানানো হয়। তাহলে আবার টোল আদায় করা হবে কেনো? বিএনপির এই নেতা প্রশ্ন রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহর, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ওলামা দলের সভাপতি মাওলানা শাহ মোহাম্মদ নেসারুল হকসহ অন্যরা।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close