আওয়ামী লীগরাজনীতি

আগামীকাল আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব নেবেন তারা

মাসুদ সুমন, ঢাকা : সংগঠন পরিচালনায় প্রধানমন্ত্রীর নির্দেশ মেনেই কাজ করবেন বলে জানিয়েছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে তারা এ কথা জানান।

এ সময়, ছাত্রলীগের কেউ চাদাবাজিতে লিপ্ত থাকলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার আশ্বাস দেন ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত এই দুই প্রধান নেতা।

বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক শোভন ও গোলাম রাব্বানীকে সরিয়ে দেয়ার নির্দেশ দেন ছাত্রলীগের সাংগঠনিক প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নতুন ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হিসেবে দায়িত্ব দেন কমিটির প্রথম সহ সভাপতি আল-নাহিয়ান খান জয় আর সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে।

দায়িত্ব পাবার পরে আজ দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে কথা বলেন ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদক। এ সময়, প্রধানমন্ত্রীর নির্দেশ মতো শিক্ষার্থীদের কল্যাণে ছাত্রলীগ কাজ করবে বলে জানান আল নাহিয়ান জয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আশ্বাস দেন লেখক ভট্টাচার্য।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আগামীকাল আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছেন তারা।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close