বিএনপিরাজনীতি

‘দুর্নীতির দায়ে সরকারকে আইনের আওতায় আনা হবে’

আরমান কায়সার, ঢাকা : দেশে শিশুরা আজ অধিকার বঞ্চিত, কুশিক্ষা আর অপসংস্কৃতির রোষানলে আবদ্ধ বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অন্যদিকে বর্তমান সরকার দেশে যে দুর্নীতি করেছে তার জন্য বর্তমান সরকারকে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। সকালে রাজধানীতে আলাদা দুটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ সব কথা বলেন তারা।

মঙ্গলবার সকালে রাজধানীর আই ডি ই বি ভবনে জিয়া শিশু একাডেমী আয়োজিত ১১ তম জাতীয় শিশু শিল্পী প্রতিযোগিতা শাপলা কুঁড়ির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় দেশে শিশুরা আজ অধিকার বঞ্চিত, কুশিক্ষা আর অপসংস্কৃতির রোষানলে আবদ্ধ বলেন মন্তব্য করেন তিনি।

এদিকে সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবীতে মানব বন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী তাঁতী দল। সেখানে বিএনপির সামনে সরকারের দাঁড়ানোর ক্ষমতা নেই বলে মন্তব্য করেন দলের স্থায়ী কমটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নিয়ন্ত্রিত অর্থনীতি চালুর ফলে দুর্নীতির কোন বিচার হচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া বর্তমান সরকারের দুর্নীতির জন্য তাদেরকে আইনের আওতায় আনা হবে বলেও হুঁশিয়ারি দেন আমীর খসরু।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close