টলিউডবিনোদন

তাপস পালের প্রয়াণে বিশিষ্টজনেরা যা বললেন

সিনেমাপাড়া থেকে বিদায় নিয়েছিলেন বেশ কয়েক বছর আগেই এবার ইহলোকের মায়া ত্যাগ করে জগত সংসার থেকে চিরতরে বিদায় নিলেন, ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা তাপস পাল। তার মৃত্যুতে কলকাতার সিনেমা পাড়া টালিগঞ্জে নেমে এসেছে শোকের ছায়া। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যক্তিরা।

তাপস পালের প্রয়াণে ট্যুইটারে শ্রদ্ধাজ্ঞাপন করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লিখেছেন, ‘বিশিষ্ট অভিনেতা ও প্রাক্তন সাংসদ তাপস পালের প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। তাঁর প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। প্রয়াত তাপস পালের আত্মীয় পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি’।

এছাড়াও শোক জানিয়েছেন, প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় বললেন, ‘যাদের ছোট থেকে দেখছি, তাদের একে একে চলে যাওয়াটা বেদনাদায়ক’। পরিচালক দিলীপ ঘোষ জানালেন, ‘যে লোকগুলোর সঙ্গে ছিলেন, তাঁদের জন্যই তাপসকে কষ্টভোগ করতে হয়েছে’। আর রঞ্জিত মল্লিক বললেন, ‘ওর চলে যাওয়াটা ভীষণই দুর্ভাগ্যের’।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে স্নায়ুরোগে ভুগছিলেন অভিনেতা তাপস পালে। সোমবার তিনি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তাপস পালের বয়স হয়েছিল ৬১ বছর।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close