দেশবাংলা

‘জীবন রক্ষার্থে সরকার জনগনকে ভ্যাকসিন দিচ্ছেন’

দেশের মানুষের জীবন রক্ষার্থে সরকার কোভিট-১৯ প্রতিষেধক ভ্যাকসিন দিচ্ছেন। এই ভ্যাকসিন নিয়ে কেউ রাজনীতি করবেন না। কেহ গুজব ছড়াবেন না। রবিবার বেলা ১১টায় পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে করোনা প্রতিষোধক কোভিট-১৯ ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এ কথা বলেন।

এ সময় আ.স.ম ফিরোজ নিজেই টিকা গ্রহন করে দিনের কর্মসূচি শুরু করেন। এ ছাড়াও একই দিন টিকা গ্রহন করেছেন বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চুসহ স্থানীয় গণ্যমাণ্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনর সভাপতিত্বে উদ্ধোধনি সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) আনিচুর রহমান বালী, ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়াম আক্তার নিশু, সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,সাংবাদিক ও স্থানীয় সুধিবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, এ টিকা কার্যক্রম চলবে আগামী ২৪ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত স্বাস্থ্যকমপ্লেক্সের ৩টি কেন্দ্রে চলবে টিকার কার্যক্রম। প্রথম অবস্থায় ৪৫০০জনকে টিকা প্রদান করা হবে। প্রথম দিনে ৪৯ জনের শরীরে টিকা প্রদান করা হয়।

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button