fbpx
দেশবাংলানির্বাচনবাংলাদেশ

নাসিক নির্বাচন: আইভী-তৈমুরের পাল্টাপাল্টি অবস্থান

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন ঘিরে অভিযোগ আর পাল্টা অভিযোগের মধ্য ‍দিয়ে, চলছে সরগরম প্রচার-প্রচারণা। ভোটারদের কাছে ছুটে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত পার্থী সেলিনা হায়াৎ আইভির বিজয় নিশ্চিতে, কাজ করছেন দলের নেতৃবৃন্দ। আর জনগণের উপর আস্থার কথাও উল্লেখ করেছেন আইভী। এদিকে, স্বতন্ত্র প্রার্থী এডভোকেট তৈমুর আলম খন্দকার তার কর্মী-সমর্থকদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন।

নগর নির্বাচন ঘিরে, নারায়ণগঞ্জে সকাল-সন্ধ্যা চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। দিনভর মাইকিং-স্লোগানে সরব নির্বাচনী এলাকা। কর্মীদের নিয়ে গণসংযোগ করে ভোট চাইছেন প্রার্থীরা।

সিটি মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট তৈমুর আলম খন্দকার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তার সমর্থকদের ঢালাওভাবে গ্রেফতার ও হয়রানী করা হচ্ছে।

অপরদিকে, নগরীর ১২-নম্বর ওয়ার্ডের নগর খানপুর এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভি। এসময় তিনি বলেন, জনগণের উপর তার আস্থা রয়েছে। নির্বাচনের আগেই সবধরনের অবৈধ অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারেরর দাবি জানান আইভি।

এদিকে, নৌকার বিজয়ের লক্ষ্যে দলীয় নেতাদের পদচারনায় মুখর পুরো সিটি এলাকা। দলের কেন্দ্র থেকে মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে দিনরাত এক করে প্রচারে নেমেছেন তারা।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button