fbpx
বিশ্ববাংলা

লন্ডনে সিআরপির প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত

বাংলাদেশ হেলথ প্রফেশন্স ইন্সটিটিউটের ইউকেতে অবস্থানরত প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে এক পুণর্মিলনী অনুষ্ঠান করা হয়েছে।গত শনিবার ইংল্যান্ডে অবস্থিত পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্র  এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআরপির প্রতিষ্ঠাতা ড. ভেলরি টেইলর ও সিআরপির প্রাক্তন পরিচালক এ.কে.মমিন।

এই প্রোগ্রামের মূল আলোচ্য বিষয় ছিল ইউকেতে অবস্থানরত সকল শিক্ষার্থীদের একত্রিকরণ করা এবং ভবিষ্যতে আগত শিক্ষার্থীদের কে যথাযথ প্রফেশনাল হিসেবে গাইড করা|   অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ওয়েলস ,ইংল্যান্ড এবং সুইডেন থেকে বিভিন্ন প্রফেশনালরা লন্ডনে আসেন । এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হেলথ প্রফেশনাল ইনস্টিটিউট এর প্রাক্তন ছাত্র ন্যাশনাল হেলথ সার্ভিস (NHS) কর্মরত নাসির উদ্দিন,পিয়া মালদার,রাশেদুল ইসলাম ফারুক,আলাউদ্দিন সোহেল,মাহমুদুর রহমান, মুক্তার হোসেন, সিদ্দিকুর রহমান টিপু,সাখাওয়াত হোসাইন, মনির খান,রাবিয়া জামান,ভেলোরি ট্রেইলর ট্রাস্টের ট্রাস্টি জাহাঙ্গীর আলম ও লন্ডন সাউথ ব্যাংক ইউনিভার্সিটি শিক্ষক বিজন কুমার সাহাসহ আরও অনেকে।

ইউকেতে অবস্থানরত বাংলাদেশ হেলথ প্রফেশন ইনস্টিটিউট এর প্রাক্তন শিক্ষার্থীগণ  NHS  সহ  UK বিভিন্ন স্বনামধন্য হসপিটাল এ ফিজিওথেরাপিস্ট এবং অকুপেশনাল থেরাপিস্ট হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠানে সিআরপির প্রতিষ্ঠাতা ড ভেলরি টেইলর টেইলারের  কাজের  আন্তর্জাতিক স্বীকৃতি প্রদানের জন্য সবাই একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন । শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট খবর

Back to top button