fbpx
বাংলাদেশদুর্ঘটনা

পূর্বাচলে ২ প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জনের মৃত্যু

ঢাকা-পূর্বাচল (তিনশ’ ফুট) রোডের রূপগঞ্জ অংশে শেখ হাসিনা সরনীতে দুটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত এবং আহত হয়েছেন আরও ৩ জন। সকালে,  ভুঁইয়া বাড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়,ঘটনাস্থলেই একজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে প্রাণ হারায় আরও ২ জন। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আর এক জনের মৃত্যু হয়। আহত ৩ জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নুরুল ইসলাম (৬৫) নামে এই ব্যক্তি ঢাকার সেগুনবাগিচার বাসিন্দা। তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচা।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, চলমান অবস্থায় চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজক পেরিয়ে পাশের লেনে গিয়ে পড়ে। এ সময় ঢাকা থেকে আসা অপর একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়৷ আহত হন দুই গাড়ির সাত যাত্রী।

সংশ্লিষ্ট খবর

Back to top button