fbpx
বাংলাদেশআওয়ামী লীগনির্বাচনপ্রধানমন্ত্রীরাজধানীরাজনীতি

গোপালগঞ্জ-মাদারীপুরে আজ শেখ হাসিনার জনসভা

গোপালগঞ্জের নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়ায় ও দুপুরে কোটালীপাড়ার নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি। এর আগে বরিশালে নির্বাচনী জনসভা শেষে শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জে পৌঁছান আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়া পৌঁছে ছোট বোন শেখ রেহেনাকে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান।

প্রধানমন্ত্রীর এই জনসভা উপলক্ষে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ারসব প্রস্তুতি নেয়া হয়েছে। জনসভায় ঘিরে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতারা জানান, জনসভার জন্য প্রস্তুত করা হয়েছে মঞ্চ ও বিশাল প্যান্ডেল। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে কেন্দ্র করে পুরো কোটালীপাড়ায় বইছে উৎসবের আমেজ। নৌকার ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। লাল, নীল, সবুজ, হলুদসহ নানা রঙের পতাকা দিয়ে সজ্জিত করা হয়েছে প্রধানমন্ত্রীর সভাস্থল ও আশপাশের এলাকা।

সম্পূর্ণ নির্বাচনি আচরণবিধি মেনে এবারের জনসভাটি হবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। তিনি বলেন, জনসভা সফল করতে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এই জনসভায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আমরা আশা করছেন তিনি।

গোপালগঞ্জের দুটি জনসভা শেষে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে কালকিনি আসবেন শেখ হাসিনা। এরপর বিকেলে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের নির্বাচনী জনসভায় ভাষণ দেয়ার কথা রয়েছে তার। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে এরই মধ্যে কালকিনিতে বইছে উৎসবের আমেজ। উচ্ছ্বসিত নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীকে বরণ করতে অধীর অপেক্ষায় রয়েছেন তারা।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর সফর সফল করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করছি লক্ষাধিক লোকের সমাগম হবে। এসব জনসভা সফল করতে সব প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

সংশ্লিষ্ট খবর

Back to top button