fbpx
বানিজ্য সংবাদ

ন্যায্যমূল্যে নিত্যপণ্য সরবরাহের লক্ষে সুপার শপ ‘ক্লিক অ্যান্ড পে’র সঙ্গে বিজেসি’র চুক্তি

সদস্যদের জন্য ন্যায্যমূল্যে নিত্যপণ্য সরবরাহের লক্ষে সুপার শপ ‘ক্লিক অ্যান্ড পে’র সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি।

রাজধানীর বাংলামোটরের প্ল্যানার্স টাওয়ারে বিজেসি কার্যালয়ে, এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তির মাধ্যমে ন্যায্যমূল্যে পণ্য ক্রয়ের জন্য বিজেসি সদস্যকে ‘ক্লিক অ্যান্ড পে’ সুপার শপের অ্যাপটি মোবাইল ফোনে ডাউনলোড করতে হবে। অ্যাপে বিজেসি সদস্যদের জন্য বিজেসি বাজার নামে একটি পৃথক সেকশন যুক্ত হবে। সেখানে নিজের বিজেসি আইডি দিয়ে লগ-ইন করলে,বিশেষ ডিসকাউন্ট মূল্যে কেনাকাটা করতে পারবেন সংগঠন সদস্য সাংবাদিকরা।

ক্লিক অ্যান্ড পে’র প্রতিষ্ঠাতা ও সিইও নুরুল ইসলাম তুষার জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। সেইসঙ্গে প্রযুক্তির সহায়তায় দ্রব্যমূল্য সহনীয় রাখতে কাজ করছে ক্লিক অ্যান্ড পে। সবার সহায়তা পেলে দেশব্যাপী এ উদ্যোগ ছড়িয়ে দেয়া সম্ভব।বিজেসি সদস্যদের জন্য আগামী ১১ এপ্রিল পর্যন্ত প্রতি ৫ লিটার সয়াবিন তেল ৬৫০ টাকা দরে বিক্রি করা হবে।
 
বিজেসির সদস্য সচিব শাকিল আহমেদ বলেন, নিত্যপ্রয়োজনীয় প্রায় ৩ হাজার পণ্য ন্যায্যমূল্যে বিজেসি সদস্যদের সরবরাহ করবে সুপার শপ ক্লিক অ্যান্ড পে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সদস্যদের প্রতি ক্রয়ের ২% বিজেসির কল্যাণ ফান্ডে জমা হবে। 
বাংলা টিভি / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button