fbpx
পড়াশোনাদেশবাংলা

রাজবাড়ীতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা

রাজবাড়ীতে প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের ঈদ পুনর্মিলনী এবং অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২০২৩ সালের পূর্বে অবসরে যাওয়া রাজবাড়ী জেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩০ জন শিক্ষককে এই সংবর্ধনা দেওয়া হয়।  জেলা শহরের শের-ই-বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

0e02d13e 4280 46b4 a14f 005bdc91f195

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল ইমাম। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাঠুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রুবেল মন্ডল।

ac21c454 ab39 4d09 8768 a3be2189379b

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করেন আবুল কালাম প্রধান, ছলেমান খলিফা, আসিফ বিশ্বাস, আব্দুর রহমান, কালিমুল্লাহ, আসলাম শেখ, গোলাম সোবহান, বিকাশ সরকার, কিশোর কুমার, জগাই দাস, মামুনুর রশিদ, মোশাররফ হোসেন, আনছার, সিদ্দিকুর রহমান, মো. নজরুল ইসলাম, শাহাজাদা, নজরুল ও আবু জাফর প্রমুখ শিক্ষক।

63083c12 c189 4eee bda8 f55d823708f9 1

অনুষ্ঠানে আগত শিক্ষকদের জন্য খেলাধুলা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

সংবর্ধিত শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরী আয়োজকদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে বিদায় নেওয়া শিক্ষকদেরকেও সংবর্ধনা দেওয়ার আহ্বান জানান।

বিদায়ী শিক্ষিকা রিজিয়া খান বলেন, শিশুদের প্রতি ভালোবাসা থেকে প্রাথমিক শিক্ষক হিসেবে চাকরি শুরু করেছিলাম। তাই প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেও প্রতিদিন অন্তত ৬ থেকে ৭টা করে ক্লাস নিয়েছি। শিক্ষক হিসেবে সম্মাননা পেয়ে আনন্দিত ও গর্বিত।

শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। আর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা সেই সৃষ্টির ভিত্তি রচনা করেন। তাই প্রাথমিক শিক্ষকদের মর্যাদা সবার উপরে থাকবে এবং বর্তমান সরকার শিক্ষকদের সকল দাবি পূরণ করার মাধ্যমে তাদের মর্যাদা বৃদ্ধি করবে- এমনটাই প্রত্যাশা করেন বক্তারা।

এসআর

সংশ্লিষ্ট খবর

Back to top button