fbpx
বাংলাদেশ

বিশ্বকাপের শুরু থেকেই তাসকিনকে পাওয়ার আশা

টি-টুয়েন্টি র বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই ঢাকা এক্সপ্রেসকে একাদশে তাসকিন আহমেদকে পেতে আশাবাদী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। চোটের কারণে তাসকিন আহমেদকে নিয়ে ছিল শঙ্কা থাকলেও তারকা পেসার দলের সহ-অধিনায়ক হিসেবে যাচ্ছেন বিশ্বকাপে।

বুধবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্রের পথে রওনা হবে বাংলাদেশ দল। তার আগে মিরপুরে দুপুরে হয়েছে আনুষ্ঠানিক ফটোসেশন। পরে সংবাদ সম্মেলনে হাজির হন হেড কোচ চণ্ডিকা হাথুরুসিংহে ও শান্ত।

তাসকিনের ব্যাপারে টাইগার অধিনায়ক বলেন, ‘তাসকিন থাকবে না- এমনকিছু ভাবছিই না এখন পর্যন্ত। আমরা আশা করছি তাসকিন সুস্থ হয়ে যাবে, প্রথম ম্যাচ থেকেই অ্যাভেইলেবল থাকবে।’

‘যদি না থাকতে পারে, তাহলে আসলেই আমাদের দলের বেস্ট বোলার বা মেইন বোলার বলবো, না থাকতে পারলে আমাদের যে ব্যাকআপ অপশন আছে তা নিয়ে আগাতে হবে। আমি যেটা আশা করি বা মেডিকেল টিমের সঙ্গে কথা বলে যতটুকু বুঝতে পেরেছি, আমার মনে হয় প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবে।’

তাসকিনের চোট থাকায় বাড়তি পেসার হিসেবে নিয়ে যাওয়া হচ্ছে হাসান মাহমুদকে। ১৫ সদস্যের স্কোয়াডে তাসকিন ছাড়াও রয়েছেন তিন পেসার। মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

ক্রীড়া ডেস্ক। বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button