fbpx
খেলাধুলাক্রিকেট

ফের শাহরুখ খানের দলে সাকিব

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুটি শিরোপা জিতেছেন বাংলাদেশের পোস্টারবয় সাকিব আল হাসান। এরপর নাইট রাইডার্স ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে খেললেও আবার ফিরেছিলেন ইডেনে। এবার ইডেনে নয়, তবে নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব।

বলিউড সুপারস্টার শাহরুখ খান তার কর্মপরিধি কেবলমাত্র স্ক্রিনেই সীমাবদ্ধ রাখেননি। রীতিমতো একজন সফল ব্যাবসায়ীও তিনি। নিজের সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের পাশাপাশি ক্রিকেট ও অন্যান্য ব্যাবসার সাথেও জড়িত কিং খান। আইপিএলে তার দল কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি অন্য দেশগুলোর লিগেও নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজির দল কিনেছেন তিনি। এবার সেই ফ্র্যাঞ্চাইজির মার্কিন শাখায় দেখা যাবে সাকিব আল হাসানকে।

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে (এমএলসি) শাহরুখের দলটি খেলে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স নামে। দলটির হয়ে ২০২৪ আসরে সাকিবের খেলার কথা রয়েছে। শুক্রবার (১৭ মে) নিজেদের সামাজিক যোগাযোগামাধ্যমে দেয়া এক পোস্টে এই তথ্য জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। সেখানে তারা ক্যাপশনে লিখেছে, আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শীঘ্রই দেখা হচ্ছে,সাকিব।

ক্রীড়া ডেস্ক। বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button