আওয়ামী লীগরাজনীতি

ঐক্য ফ্রন্ট হচ্ছে সন্ত্রাসীদের পূর্ণবাসন কেন্দ্র- কাদের

||বাংলা টিভি অনলাইন||

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নষ্ট রাজনীতির নব্য কাণ্ডারী হিসেবে ডা. কামাল হোসেন ঐক্য ফ্রন্ট গঠন করেছেন। ঐক্য ফ্রন্ট হচ্ছে-বিএনপি’র সন্ত্রাসী ও দোষীদের পূর্ণবাসন কেন্দ্র। ঐক্য ফ্রন্ট জাতির সাথে মিথ্যা কথা বলে। এসময় তিনি দলের নেতৃত্ব ও নেতাদের নিয়ে প্রশ্ন তোলেন।

বৃহস্পতিবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ড ও আশুলিয়ায় পৌর আওয়ামী লীগ ও সাভার উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন,বিএনপি খালেদা জিয়াকে মাইনাস করতে কামালের সঙ্গে ঐক্য করেছে। দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য বিএনপি অসুস্থ মানুষের সাথে ঐক্য করেছে। এই ঐক্য ফ্রন্টের কোন ভিত্তি নেই।

মন্ত্রী আরও বলেন,বিলবোর্ড ও ব্যানার ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেওয়া হবে।

দেশে উন্নয়নের জোয়ার বইছে,আওয়ামী লীগ উন্নয়নের দল। সাভারে এবং সারা দেশে তাই আওয়ামী লীগের জোয়ার বইছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহম্মেদের সভাপতিত্বে পথসভায় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য দীপু মনি,ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী,সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব,ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সভাপতি ফিরোজ কবির,সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক আলী হায়দার প্রমুখ।

বাংলাটিভি/এসএম/এবি

সংশ্লিষ্ট খবর

Close