আওয়ামী লীগরাজনীতি

’নির্বাচন নিরপেক্ষ করতে সব ধরনের সহায়তা করা হবে‘

রংপুর উপ-নির্বাচন

তৌহিদ কবির, টঙ্গি : রংপুর উপ-নির্বাচনে বিএনপিসহ সব দলের অংশগ্রহনকে ইতিবাচক হিসেবে দেখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকালে গাজীপুরে উন্নয়ন মূলক কাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে নির্বাচন প্রতিদ্বন্দিতাপূর্ন ও নিরপেক্ষ করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে বলেও জানান তিনি।

সকালে গাজীপুরে বিআরটিএ কর্তৃক নির্মাণাধীন বাস র্যাপিড ট্রানজিট কাজের অগ্রগতি পরিদর্শনে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় মন্ত্রী বলেন, আমি আশা করি বাস র‍্যাপিট প্রজেক্ট বাংলাদেশের প্রথম শেখ হাসিনা সরকারের মেগা প্রজেক্ট হিসেবে বাস র‍্যাপিট প্রজেক্ট এর কাজ ২০২১ সালের জুন নাগাদ শেষ হবে।

পরে তিনি সাংবাদিকদের বলেন, রংপুরের উপ-নির্বাচনে বিএনপিসহ সব দলের অংশগ্রহন গণতান্ত্রিক রাজনীতির ধারাকে আরও বেগবান করবে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকার সব ধরনের সহযোগিতা করবে বলেও জানান ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, বিএনপি কোন মহাসড়ক তৈরি করেনি, টোল সম্পর্কে তাদের কোন ধারনা নেই। তারা চোখ থাকেও অন্ধ হয়ে আছে।

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close