fbpx
দেশবাংলাআওয়ামী লীগপ্রধানমন্ত্রীবাংলাদেশরাজনীতিসরকারস্বাস্থ্য

আওয়ামী লীগ কখনো পালায় না: প্রধানমন্ত্রী

আজ মঙ্গলবার রাজধানীতে ফার্মগেটে কৃষিবিদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ কখনো পালায় না বরং দন্ডপ্রাপ্ত আসামী তারেক জিয়াই পালিয়ে আছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সরকার জনগণের জন্য কাজ করে, পালিয়ে যাবার জন্য নয়।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ৭৫ এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের অন্য সদস্যদের নির্মম হত্যাকান্ডের মধ্য দিয়ে, ইতিহাসের কালো ও কলঙ্কময় অধ্যায় রচিত হয়েছে ।

তিনি বলেন, কারবালার ময়দানের চেয়েও নৃশংসতা হয়েছিল ঐ দিন। স্মরন করিয়ে দেন, মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করে স্বাধীনতা বিরোধী ও যুদ্ধাপরাধীদের রাজনীতিতে এনেছিলেন জিয়াউর রহমান।

তিনি আরোও বলেন, আওয়ামী লীগ যেন ক্ষমতায় আসতে না পারে, স্বাধীনতা বিরোধী চক্র আগের মত এখনো চক্রান্ত করছে। আওয়ামী লীগ পালানোর পথ পাবে না বিভিন্ন সময়ে বিএনপির এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ কখনো পালায় না।

সরকার প্রধান বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশে প্রথমবারের মত স্থিতিশীল অবস্থা বিরাজ করছে বলেই এগিয়ে যাচ্ছে দেশ। ।

এসময় চলমান ডেঙ্গুর প্রকোপ কমাতে, সচেতনতামূলক প্রচারনা চালানোর পাশাপাশি, মশা নিধনে নেতা কর্মীদের মাঠ পর্যায়ে কাজ করার নির্দেশও দেন আওয়ামী লীগ সভাপতি।

সংশ্লিষ্ট খবর

Back to top button