fbpx
বাংলাদেশ

আশুলিয়ায় মা-বাবা, সন্তানসহ তিনজনের মরদেহ উদ্ধার

আশুলিয়ার একটি ফ্ল্যাট থেকে থেকে মা-বাবা, সন্তানসহ একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার জামগড়া মহল্লার ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ছয়তলা ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে মা-বাবা ও সন্তানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন— ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান জয়। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাতে ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হয়। রাতে দরজা খুলে একটি কক্ষের বিছানার ওপর মা শাহিদা বেগম ও ছেলে জয়ের রক্তমাখা মরদেহ এবং পাশের ঘরে মোক্তার হোসেনের মরদেহ পাওয়া যায়।

অন্তত তিন দিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান। সাংবাদিকদের তিনি জানান, হত্যাকাণ্ডের কারণ এবং জড়িতদের খুঁজে বের করতে ইতিমধ্যে পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি ও গোয়েন্দা পুলিশ মাঠে নেমেছে।

মনতদন্তের জন্য নিহতদের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button