fbpx
বাংলাদেশ

বাংলা টিভি’র সিটি রিপোর্টার আরিফুল ইসলামকে হেনস্তার প্রতিবাদে সমাবেশ

বাংলা টিভি’র সিটি রিপোর্টার আরিফুল ইসলামকে কর্মরত অবস্থায় হেনস্তা ও ক্যামেরা ভাংচুরের প্রতিবাদে, অভিযুক্ত পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনের বিচারের দাবিতে সমাবেশ করেছে সংবাদ কর্মীরা।

সোমবার (২৪ অক্টোবর) সকালে, কেরানীগঞ্জের কদমতলী এলাকায় এই কর্মসুচি পালন করেন তারা।

কেরানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ রায়হান খানের সভাপতিত্বে, এসময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু,আবু জাফর, সহ-সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বিপ্লব, নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন, মোহাম্মদ রাকিব হোসেন, এইচ এম আমিন, মোহাম্মদ ইউসুফ আলী, ইকবাল হোসেন রতন, আবু জাফর, নাসির উদ্দিন লিটন, মোঃ মাসুদ রানা,মোঃ জহিরুল ইসলাম, মোস্তাক আহমেদ সহ কেরানীগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এসময় তারা জানান, আগামী ৭২ ঘন্টার মধ্যে ইন্সপেক্টর আনোয়ার হোসেনকে প্রত্যাহার ও বিভাগীয় শাস্তির ঘোষনা দেয়া না হলে, কঠোর কর্মসূচির দেয়া হবে।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সাংবাদিক আরিফুল ইসলাম পুলিশের চেকপোস্টে বিভিন্ন যানবাহনে তল্লাশির ভিডিও ধারন করায় তাকে হেনস্তা ও তার ক্যামেরা ভাংচুর করে পুলিশ ইন্সপেক্টর আনোয়ার ও তার সঙ্গীবাহিনী।

সংশ্লিষ্ট খবর

Back to top button