fbpx
বাংলাদেশসরকার

জো বাইডেনের ভুয়া উপদেষ্টাকে গ্রেপ্তার করা উচিত: পররাষ্ট্রমন্ত্রী

ররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা হিসেবে পরিচয় দেওয়া ভুয়া ব্যক্তিকে গ্রেপ্তার করা উচিত।

রোববার (২৯ অক্টোবর) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ঢাকায় রাজনৈতিক সহিংসাকে কেন্দ্র করে আহত পুলিশ সদস্যদের দেখে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ড. মোমেন বলেন, প্রেসিডেন্ট বাইডেন এত আহাম্মক না এ রকম লোককে এখানে পাঠাবে। সে যদি সংঘর্ষের কথা বলে তাকে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা উচিত। বিদেশি নাগরিক এসে আপনার দেশে সহিংসতার জন্য আহ্বান জানাচ্ছে, তাকে গ্রেপ্তার করা উচিত। সে যেই হোক, কোনো বিষয় নয়। এটা একটা ভুয়া লোক, এরে গ্রেপ্তার করা উচিত।

মার্কিন প্রেসিডেন্টের উপদেষ্টার পরিচয় দেওয়া ব্যাক্তির পরিচয় সরকার জানতে পেরেছে কিনা-জানতে চাইলে মোমেন বলেন, না, আমি জানি না। আমেরিকান মিশন বলেছে, তারা ওকে চিনে না। তার নামটা দেখে সন্দেহ হয়। সুতরাং এটা চেক করতে হবে, সন্দেহ আছে। নিরাপত্তার লোকেরা চেক করলে ভালো। অন্য দেশে এসে সহিংসতার আহ্বান দেবে এ রকম লোককে গ্রেপ্তার করা উচিত।
প্রসঙ্গত, শনিবার (২৮ অক্টোবর) বিএনপির নয়া পল্টন অফিসে এক সংবাদ সম্মেলনে এক ব্যক্তি নিজেকে প্রেসিডেন্ট জো বাইডেনের উপদেষ্টা বলে দাবি করেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button