fbpx
বাংলাদেশঅপরাধআইন-বিচার

রাজধানীর গুলশানে র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ১০

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচিতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতা ও ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোরে রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেল থেকে তাদের গ্রেপ্তার করে র্যা ব-১১।

র্যা বের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান খান এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে গ্রেপ্তার ব্যক্তিদের বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী বাজার এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মী ও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে তিনজন পুলিশ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন তারা। এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হন। আহত তিন পুলিশ সদস্য হলেন- পরিদর্শক হুমায়ুন কবির, সহকারী উপপরিদর্শক মো. মতিন ও কনস্টেবল মো. নুরুল।

বিএনপি, জামায়াতসহ বিরোধীদলগুলোর ডাকা তিন দিনের অবরোধের শেষ দিন আজ। গত দুই দিনের তুলনায় আজ রাস্তায় যান চলাচলের সংখ্যা কিছুটা বেড়েছে। এখনও কোথাও কোনো সংঘর্ষ বা মিছিল-স্লোগানের তথ্য পাওয়া যায়নি। সাধার‌ণ দিনের চেয়ে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর টহলও বেশি ছিল সড়কে।

সংশ্লিষ্ট খবর

Back to top button