fbpx
বাংলাদেশউন্নয়নপ্রধানমন্ত্রীসরকার

নৌকায় ভোট দেয়ার ফলেই দেশ এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী

মানুষের কল্যাণই আওয়ামী লীগের লক্ষ্য, জনগণ নৌকায় ভোট দেয়ার ফলেই দেশ এগিয়ে যাচ্ছে- উল্লেখ করে আগামীতে এই ধারা অব্যাহত রাখার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কক্সবাজারের মাতারবাড়ি তাপবিদ্যুৎ প্রকল্পের টাউনশিপ মাঠে আওয়ামী লীগের জনসভায় একথা বলেন তিনি। এসময় বিএনপি-জামায়াতের আগুনসন্ত্রাসের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকার আহবান জানান প্রধানমন্ত্রী।

বিকেলে কক্সবাজারের মাতারবাড়ি তাপবিদ্যুৎ প্রকল্পের টাউনশিপ মাঠে মহেশখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখান থেকে প্রধানমন্ত্রী মাতারবাড়ীতে বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিট উদ্বোধন, সাবমেরিন ক্যাবলের মাধ্যমে কুতুবদিয়া দ্বীপকে জাতীয় গ্রিডে সংযুক্তকরণসহ ১৩টি বাস্তবায়িত প্রকল্প উদ্বোধন ও ৩টি নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

পরে সমাবেশে বক্তৃতাকালে, কক্সবাজারকে ঘিরে আগামীর উন্নয়ন-অগ্রগতির পরিকল্পনার কথা তুলে প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দেয়ার কারণেই দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য কাজ করে। বিএনপি-জামায়তের জানে শুধু ধ্বংস করতে, হত্য আর আগুনসন্ত্রাস করতে।

গত ১৫ বছরের আওয়ামী লীগের হাত ধরে দেশের যে অগ্রগতি হয়েছে, সেই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান শেখ হাসিনা।

জিনিসপত্রের দাম শিগগিরই নিয়ন্ত্রণে আসবে, সরকার সেই উদ্যোগ নিয়েছে বলেও জানান প্রধানমন্ত্রী।

সংশ্লিষ্ট খবর

Back to top button