fbpx
রাজনীতিআওয়ামী লীগ

মনোনয়ন প্রত্যাশীদের সাথে প্রধানমন্ত্রীর মতবিনিময় রোববার

জনগণের কাছে গ্রহণযোগ্যরাই হবে নৌকার প্রার্থী: কাদের

জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে  রোববার গণভবনে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দলীয় কার্যালয় থেকে মনোনয়নপ্রাপ্তদের আনুষ্ঠানিক তালিকা ঘোষণা করা হবে। জনগণের কাছে গ্রহণযোগ্যরাই নৌকার প্রার্থী হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গেল টানা ৩দিন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে সভা হয়েছে। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সারাদেশের ৩০০ আসনের জন্য নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। এখন সবাই মুখিয়ে আছে নির্বাচনের জন্য মনোনীত প্রার্থীদের আনুষ্ঠানিক তালিকা তালিকা ঘোষণার দিকে।

কোন আসনে কে হচ্ছেন নৌকার মাঝি, তা জানা যাবে রোববার। নির্বাচন ঘিরে মনোনয়ন প্রত্যাশীদের সাথে রোববার সকালে গণভবনে প্রধানমন্ত্রী মতবিনিময় করবেন। জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সব সদস্য এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা সেখানে উপস্থিত থাকবেন। এই সভায় আসন্ন নির্বাচন ঘিরে নৌকার জন্য সবাইকে একযোগে কাজ করতে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন দলীয় প্রধান শেখ হাসিনা।

এদিকে, শনিবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, জনগণের কাছে অধিকতর গ্রহণযোগ্যদেরই দল থেকে মনোনয়ন দেয়া হচ্ছে। তবে, জোটের শরিক বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি বলেও জানান তিনি।

সংশ্লিষ্ট খবর

Back to top button