fbpx
রাজনীতি

বিএনপি মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারবে না: ওবায়দুল কাদের

বিএনপির মেরুদন্ড ভেঙ্গে গেছে,আর উঠে দাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচন প্রতিহত করার ক্ষমতা কারো নেই বলেও এসময় উল্লেখ করেন তিনি।

দুপুরে, নোয়াখালীর কবিরহাটে চাপরাশিরহাটে পথসভায় তিনি এসব কথা বলেন। কাদের বলেন, লন্ডন থেকে আসা নির্দেশনায়, বিএনপি কোন প্রার্থী ও হেভিওয়েট নেতাকে হত্যার জন্য, কিলিং এজেন্ট তৈরি করছে। বলেন,আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নির্বাচন পন্ড করতে লাশ ফেলার রাজনীতি করতে চায়। নির্বাচন বিরোধী অপতৎপরতার জবাব দিতে, ৭ জানুয়ারি দলে দলে ভোটকেন্দ্রে যেতে ভোটারদের প্রতি আহ্বান জানান, ওবায়দুল কাদের ।

ওবায়দুল কাদের বলেছেন, ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে বাংলাদেশে বিএনপি তা করছে। বিএনপি বাস পোড়াচ্ছে, ট্রেন পোড়াচ্ছে, মানুষকে আগুন দিয়ে হত্যা করছে। ওই হানাদার বাহিনী যে নিকৃষ্ট কাজ করছে তাই বাংলাদেশে করা হচ্ছে তারেক জিয়ার নির্দেশে। তার দেশে আসার সাহস নেই। বিএনপির সৎ সাহস নেই, তারা পালিয়ে গেছে।

ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচন বিরোধীরা অপপ্রচার চালাচ্ছে যাতে ভোটকেন্দ্রে ভোটাররা না আসতে পারে। তাদের জবাব দিতে হবে। আমরা দলে দলে একত্রিত হয়ে এর জবাব দেব। ৭ জানুয়ারি আমরা জবাব দেব। খেলা তো হবে। ৭ জানুয়ারি ফাইনাল খেলা। আন্তর্জাতিক সংস্থা নির্বাচন পর্যবেক্ষণ করছে। বিদেশী শক্তি আমাদেরকে পরামর্শ দিলে গ্রহণ করব। কিন্তু আমাদের নির্বাচনের ক্ষতি হয় এমন শক্তিকে উস্কানি দিলে এটা মেনে নেব না। বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারো নেই।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের আরও বলেন, আমি আপনাদের কাছে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। কোনো প্রার্থী বা কোনো একজন নামী নেতাকে তারেক জিয়া লন্ডন থেকে মারার জন্য ষড়যন্ত্র করছে। আপনারা এটা প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ৭১ সালকে ভয় পায়নি। এবারও যত বাধা আসুক ভয় পাবে না।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, ফেনী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button