fbpx
রাজধানী

অবৈধ পলিথিন ব্যবসায়ী গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রাজধানীর চকবাজার ইমামগঞ্জের অবৈধ পলিথিন ব্যবসায়ী আমিনুল হক মুরাদকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। মঙ্গলবার সকালে  জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে।  ভুক্তভোগী সোহেল ও তার স্ত্রী লাকি আক্তারসহ অনান্য স্থানীয় এলাকার বাসিন্দারা এ সময় উপস্থিত ছিলেন।

মানববন্ধনে তারা বলেন, ইমামগঞ্জের আতঙ্ক আমিনুল মুরাদ দীর্ঘদিন ধরে ট্রান্সপোর্ট ব্যবসার আড়ালে সরকার নিষিদ্ধ অবৈধ পলিথিনের কারবার করে আসছে। যা সে সারাদেশে সরবরাহ করে। ব্যবসা টেকাতে পালেন গুন্ডাবাহিনী । এদিকে, মধুপুর, নিউ রহমানীয়া ট্রান্সপোর্টের বিরুদ্ধে সারাদেশে পরিবেশ আইনে একাধিক মামলা রয়েছে বলেও জানায় তারা।  এছাড়া, কোথাও অবৈধ পলিথিনের গাড়ী আটক হলে মুরাদের গুন্ডাবাহিনী স্থানীয় লোকজনকে ধরে নিয়ে  টর্চার সেলে নির্যাতন করে এবং মামলা দেয়।

সম্প্রতি চকবাজারের বাল্লু রোডের, চুন্নু মিয়ার গলির ভাড়াটিয়া সোহেল নামে এক ব্যক্তিকে ধরে নিয়ে মারধর করে এবং গুলি করে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।

ভুক্তভোগী সোহেল বলেন, পহেলা ফেব্রুয়ারি রাতে বাসায় ফেরার পথে চকবাজারের বিসমিল্লাহ টাওয়ারের সামনে আসতে ধরে নিয়ে  ফর্মা বলে গালাগাল দেয়। তারা এলোপাথারি আঘাত করে, মিটফোর্ড হসপিটালে চিকিৎসা করায়। একথা কাউকে বললে জানে মেরে ফেলার  হুমকি দেয়। পরবর্তীতে আমি ঢাকা মেডিকেলে এসে চিকিৎসা নেই।

তিনি আরও বলেন, আমার স্ত্রী লাকি আক্তার চকবাজার থানায় মামলা করে। এরপর থেকে গুন্ডা মুরাদ পলাতক। দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এন আর/ বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button