fbpx
প্রধানমন্ত্রী

৭ জানুয়ারির নির্বাচন সবচেয়ে বেশি সুষ্ঠু হয়েছে : প্রধানমন্ত্রী

স্বাধীনতা পরবর্তী সময়ের মধ্যে দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ, সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ নির্বাচনে মানুষের ভোটের অধিকার নিশ্চিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে  বাঙ্গালী জাতি আগামীতে বিশ্বের বুকে মাথা উচু করে চলবে।

বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভার আয়োজন করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এতে যোগ দেন দলীয় সভাপতি , প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বক্তৃতার শুরুতেই, ভাষা আন্দোলনে আত্মদানকারী শহিদের স্মরণ করেন প্রধানমন্ত্রী। বলেন, ৫২’র ভাষা আন্দোলনে যারা অবদান রেখেছিল তাদেরকে ইতিহাস থেকে মুছে ফেলার ষড়যন্ত্র হয়েছিল।

বাঙালির যা কিছু অর্জন-প্রাপ্তি তা একমাত্র আওয়ামী লীগের কারণেই হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তার দলই দেশের জনগণের কল্যাণে কাজ করেছে।

আগামীতে কোন বাঁধার সামনে বাংলাদেশের অগ্রযাত্রা থেমে থাকবে না, এ জাতি বিশ্ব দরবারে মাথা উচু করে চলবে বলেও জানান আওয়ামী লীগ সভাপতি।

বাংলা টিভি /  বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button