fbpx
ঢালিউডবিনোদন

ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) অ্যাওয়ার্ডে ভূষিত হলেন এই সময়ের তরুণ নাট্য নির্মাতা পলাশ মণি দাস। সম্প্রতি রাজধানীর শাহবাগের হোটেল ইন্টার কন্টিনেন্টাল ক্রিস্টাল বলরুমে ট্র্যাব ও স্মার্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের যৌথ উদ্যোগে ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা এবং ‘স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০২৪’ প্রদান অনুষ্ঠানে তিনি এই সম্মাননায় ভূষিত হোন। এ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
WhatsApp Image 2024 03 02 at 19.22.05 1
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। অনুষ্ঠান উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। সংস্কৃতি অঙ্গনে অবদানস্বরূপ এবছর শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কারে ভূষিত হন পরিচালক পলাশ মণি দাস। এ সময় তার হাতে পুরষ্কার তুলে দেন ভূমি মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। এ ছাড়া অন্যান্য গুণী ব্যক্তির হাতে সম্মাননা তুলে দেন অতিথিরা।

ট্রাবের উপদেষ্টা রেদুয়ান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহিউদ্দীন মহারাজ এমপি, সাবেক আইজিপি-একেএম শহীদুল হক, রাজউকের চেয়ারম্যান আনিসুর রহমান মিঞা, বিজিএমইএর সভাপতি ফারুক হাসান, বিটিভির মহা পরিচালক ড. মো. জাহাঙ্গীর আলম, নন্দন পার্ক লিমিটেডের চেয়ারম্যান বিলাল হক, নতুনধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. সাদী-উজ-জামান, কবি ও সাংবাদিক রাজু আলীম প্রমুখ। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল চ্যানেল আই।

সম্মাননা প্রসঙ্গে পলাশ মণি দাস বলেন, যে কোনো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হলে সেটা অবশ্যই ভালো লাগে। এতে কাজের প্রতি দায়বদ্ধতা বেড়ে যায়। সবাই দোয়া করবেন যাতে সামনের দিনগুলোতে আরো ভালো নাটক দর্শকদের উপহার দিতে পারি।

সংশ্লিষ্ট খবর

Back to top button