fbpx
প্রধানমন্ত্রী

সর্বজনীন পেনশন প্রকল্পে যুক্ত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

দেশবাসীকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার বহুমাত্রিক কর্মসূচি বাস্তবায়ন করছে বলে জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সরকারের নেয়া কর্মসূচিগুলো সঠিকভাবে বাস্তবায়ন হলে, দেশে কেউ গরীব থাকবে না বলেও জানান তিনি। সকালে টুঙ্গিপাড়ায় দরিয়ারকুল গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় ভাগ্য উন্নয়নে সর্বজনীন পেনশন প্রকল্পে নিজেদের যুক্ত করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সকালে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে, দরিয়ারকুল গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন,  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনা।

অনুষ্ঠানে বক্তৃতাকালে, তার সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন প্রধানমন্ত্রী। জানান, বহুমাত্রিক কর্মসূচি হাতে নিয়ে, প্রত্যেক মানুষকে আর্থিকভাবে স্বচ্ছল করতে কাজ করে যাচ্ছে  তার সরকার। সরকারের নানা কর্মকাণ্ডের পাশাপাশি,  পেনশন স্কিমে সবাইকে যুক্ত হওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

এছাড়া, প্রতিটি এলাকায় সমবায় সমিতি গঠন করে, খাদ্য উৎপাদন বৃদ্ধি,ক্ষুদ্র সঞ্চয়ের মাধ্যমে দারিদ্র্য দূরীকরণে, আওয়ামী লীগ নেতাদের আন্তরিক হওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বাংলা টিভি / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button