fbpx
আওয়ামী লীগরাজনীতি

বিদেশে আওয়ামী লীগের প্রভু নেই, বন্ধু আছে: ওবায়দুল কাদের

বিদেশে আওয়ামী লীগের প্রভু নেই, বন্ধু আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।আজ রোববার (২৮ মে) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলটির সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় যোগ দিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, কোনো নিষেধাজ্ঞায় নির্বাচন বন্ধ হবে না।নিষেধাজ্ঞা নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথাও নেই।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে,  দলটির সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকদের নিয়ে যৌথসভার আয়োজন করা হয়।সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় নেতারা অংশগ্রহণ করেন।

এসময় ওবায়দুল কাদের বলেন,বিদেশে আওয়ামী লীগের প্রভু নেই,বন্ধু আছে।বঙ্গবন্ধুরও বিদেশে প্রভু ছিল না,বন্ধু ছিল।প্রধানমন্ত্রীরও বিদেশে প্রভু নেই,বন্ধু আছে।

কোনো নিষেধাজ্ঞায় নির্বাচন বন্ধ হবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন,কোনো নিষেধাজ্ঞায় নির্বাচন বন্ধ হবে না।নিষেধাজ্ঞা নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথাও নেই।

বিএনপি নোংরা ও নষ্ট রাজনীতি করে জানিয়ে ওবায়দুল কাদের বলেন,বিএনপির কাছে বঙ্গবন্ধুর বাংলাদেশ নিরাপদ নয়।তাই জঙ্গিবাদ,সাম্প্রদায়িক সন্ত্রাসের পৃষ্ঠপোষক এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

কোনো অবস্থায় বিএনপির নেতাদের ওপর আক্রমণ করা যাবে না।তবে তারা করলে আর ছাড় নয় বলেও হুঁশিয়ারী দেন ওবায়দুল কাদের।পে-অফ :

সংশ্লিষ্ট খবর

Back to top button