fbpx
রাজনীতি

নড়াইলে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে মিছিল ও সমাবেশ

 

বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্তৃক নড়াইলে যুবলীগ নেতা আজাদ শেখ হত্যার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে আজ ২১ জুলাই, ২০২৩ইং, বিকাল ৩টায়, ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে, প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি-জামাত একটি সন্ত্রাসী সংগঠন।

এদেশের মানুষ ভাল থাকুক, দেশের উন্নয়ন অব্যাহত থাকুক তা তারা চায় না। কারণ বিএনপির জন্মই হয়েছে গুম, খুন আর হত্যার রাজনীতির মাধ্যমে। তারা ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মীকে হত্যা করেছে। ২০১৩-১৪ সালে অসংখ্য মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। বিএনপি-জামাত হত্যার রাজনীতি ছাড়া অন্য কোন রাজনীতি বোঝেনা। তিনি আরও বলেন, বিএনপি নামক সন্ত্রাসী সংগঠনটি যতদিন বাংলার মাটিতে থাকবে ততদিন এদেশের মানুষের কোন শান্তি থাকবে না, জুলুম হবে, অত্যাচার হবে, হত্যাকা- ঘটবে।

তিনি আরও বলেন, গতকাল ২০ জুলাই বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত খুলনা বিভাগীয় তারুণ্যের জয়যাত্রা সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে নড়াইলের কালিয়া উপজেলার পেরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা আজাদ শেখ-কে ওৎপেতে থাকা বিএনপি-জামাতের সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে।

শুধু তাই নয় গতকাল ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের অন্তর্গত ১২নং ওয়ার্ড যুবলীগ নেতা শেখ ওয়ালিউল্লাহ রুবেলকেও নির্মমভাবে হত্যা করেছে বিএনপি-জামাতের সন্ত্রাসীরা। অবিলম্বে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত বিএনপি-জামাতের সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তিনি আরও বলেন, তারুণ্যের সমাবেশের নামে বিএনপি সারাদেশে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে, মানুষের জানমালের ক্ষতি করছে, আওয়ামী লীগ-যুবলীগের নেতা-কর্মীদের হত্যা করছে।

তাদের দেশের প্রতি, দেশের মানুষের প্রতি কোন মায়া নাই, ভালবাসা নাই। যেখানে বিএনপি-জামাতের সন্ত্রাসীদের পাওয়া যাবে সেখানেই দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ। তাই বলতে চাই-বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র হাতেই বাংলাদেশ নিরাপদ, যুবসমাজ নিরাপদ। এই যুবসমাজকে রক্ষা করতে হলে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র কাছে দাবি সন্ত্রাসী সংগঠন বিএনপিকে বাংলাদেশের রাজনীতি থেকে নিষিদ্ধ করা হোক।

বাংলা টিভি / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button