fbpx
রাজনীতিআওয়ামী লীগ

ভোট বর্জনের ডাক দিয়ে প্রতিনিয়ত নির্বাচনবিরোধী অপতৎপরতা চালাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনপি ভোট বর্জনের ডাক দিয়ে প্রতিনিয়ত নির্বাচনবিরোধী অপতৎপরতা চালাচ্ছে, চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ততা তদন্ত করে দেখতে হবে- বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির গুজব ও প্রচারে বিভ্রান্ত হবেন না।

সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময়, গতকাল রাতে ঢাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগে মানুষ পুড়িয়ে মারার ঘটনাকে ঘৃণ্য নৃশংসতা উল্লেখ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি দেশকে ধ্বংস করতে চায়, শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চায়। এরা একাত্তরের পরাজিত শক্তি ৭৫ এর ঘাতক দল এদের বিশ্বাস করা যায় না। এরা মানুষকে পুড়িয়ে রাজনীতি করতে চায়। কানাডার ফেডারেল রায় অনুযায়ী, বিএনপি আবারও প্রমাণ করলো তারা একটি সন্ত্রাসী সংগঠন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভোট বর্জনের ডাক দিয়েছে এবং তারা প্রতিনিয়ত নির্বাচনকে সামনে রেখে নির্বাচনবিরোধী অপপ্রচার করে যাচ্ছে। বাংলাদেশ কোনো অপশক্তির কাছে কখনও মাথা নত করেনি এবং ভবিষ্যতেও করবে না।

কাদের বলেন, নির্বাচন বর্জনকারী অপশক্তি বাসে-ট্রেনে আগুন দিচ্ছে, তাদের সন্ত্রাসী চরিত্র সম্পর্কে দেশের মানুষ অবগত। এই সন্ত্রাসী কর্মকান্ডের ব্যাপারে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সংশ্লিষ্ট খবর

Back to top button