fbpx
খেলাধুলাফুটবল

ঘরের মাঠে পিএসজিকে হারিয়ে এগিয়ে ডর্টমুন্ড

ভালো খেলেও গোল পেল না পিএসজি। বলে দখল, একের পর এক আক্রমণ আর ডর্টমুন্ড রক্ষণে লাগাতার চাপ তৈরি করে ম্যাচের বেশির ভাগ সময় নিয়ন্ত্রণে ছিল কিলিয়ান এমবাপ্পের দলই।অথচ চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগে পিএসজিকে ১-০ গোলে পরাস্থ করে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে এক পা দিয়ে রাখলো জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড।

ঘরের মাঠ আত্মবিশ্বাসে টলমলে ছিল বরুশিয়া ডর্টমুন্ড। তবুও, ধারে-ভারে এগিয়ে ছিল অতিথি পিএসজি। বিশেষ করে কিলিয়ান এমবাপ্পে ছিলেন বলেই ফেভারিটের তকমাটা ছিল প্যারিসিয়ানদের গায়ে।

কিন্তু ইদুনা পার্কে দেখা গেল তার উল্টো চিত্র। জ্বলে ওঠা তো দূরেই খুঁজেই পাওয়া গেল না এমবাপ্পেকে। হলুদ জার্সিতে দর্শকদের উল্লাসের মাঝে জয় উৎসব করল ডর্টমুন্ড। পিএসজিকে হারিয়েই নিজেদের মাঠে জয়ের কেতন গাইল স্বাগতিকরা।

এর আগে গ্রুপ পর্বেও দেখা হয়েছিল দল দুটির। এই মাঠে সেবার ১-১ ড্র করেছিল পিএসজি। কিন্তু বড় ম্যাচে পেল হারের তিক্ততা। আগামী মঙ্গলবার পিএসজির মাঠে হবে ফিরতি লেগ।

এদিকে হারের ম্যাচে বিপাকে পড়েন এমবাপ্পে। গতকাল বুধবার ম্যাচ শেষে তাকে রেখেই বিমানবন্দরে চলে যায় পিএসজির টিম বাস। ফ্রান্সের সংবাদমাধ্যম— লা পারিসিয়ানের জানিয়েছে, সিগনাল ইদুনা পার্কে ড্রাগ টেস্টে অংশ নেওয়ায় সতীর্থদের সঙ্গে একই বাসে করে বিমানবন্দরে যেদে পারেননি এমবাপ্পে। ড্রাগ টেস্ট শেষে একটি প্রাইভেট কারে পরে বিমানবন্দরে যান ফ্রান্স তারকা।

যদিও সংবাদমাধ্যমটি বলছে, এটি কোনো অদ্ভুত ঘটনা নয়। কোনো খেলোয়াড়ের কাজ থাকলে তাকে ছেড়ে বাস চলে যাওয়ার বিষয়টি স্বাভাবিক। তবুও, হারের ম্যাচে টিমবাস চলে যাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় এসেছে।

ক্রীড়া ডেস্ক। বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button