fbpx
আওয়ামী লীগ

বাংলাদেশ সরকার স্যাংশন ও ভিসানীতি কেয়ার করেনা: কাদের

যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু তাদের এজেন্ডা নিয়ে বাংলাদেশে এসেছে, এ নিয়ে রাজনীতি করার কিছু নেই বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, তাদের ভিসা নীতি ইস্যুতে সরকার বিচলিত নয়। সকালে সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন। এছাড়া আন্দোলনে পরজিত হয়ে  বিএনপি এখন ভারতীয় পণ্য বর্জনের ব্যর্থ চেষ্টা করছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময়, যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু’র সফর প্রসঙ্গে তিনি বলেন, সম্পর্ক উন্নয়ন ও পারষ্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে এক দেশের প্রতিনিধি অন্য দেশে আসতেই পারেন,  এখানে রাজনীতি দেখার কোন সুযোগ নেই। বলেন, বাংলাদেশ কারো রক্ত চক্ষুতে ভয় পায় না।

বিএনপি আবারো ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়েছে, এ প্রসঙ্গে তিনি বলেন, নেতিবাচক রাজনীতি দিয়ে জন বিচ্ছিন্ন হয়ে, এখন তারা নানা ইস্যু নিয়ে মাঠে থাকতে চাইছে। তবে তারা কখনো সফল হবে না।

বিএনপির শীর্ষ নেতাদের ওপর তৃণমুল নেতা-কর্মীরা আস্থা হারিয়ে ফেলেছে বলেও মন্তব্য করেন, আওয়ামী লীগের এই শীর্ষনেতা।

 বাংলা টিভি  / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button