fbpx
আওয়ামী লীগরাজনীতি

আগুন সন্ত্রাস বন্ধের আহবান না জানিয়ে, যারা নির্বাচন নিয়ে কথা বলছেন, তারা বিএনপির দালাল: ওবায়দুল কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে, দেশের ৪০ জন বুদ্ধিজীবীর দেয়া বিবৃতির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন আগুন সন্ত্রাস বন্ধের আহ্বান না জানিয়ে, যারা নির্বাচন নিয়ে কথা বলছেন, তারা বিএনপির দালাল।

সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে,তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, কিছু বুদ্ধিজীবী বিএনপির রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করছে। এসময় বিএনপি নেতাদের গ্রেফতার নিয়ে, কৃষিমন্ত্রীর দেয়া বক্তব্যে তার ব্যক্তিগত মতামত বলে দাবি করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনপি নেতাদের গ্রেফতার নিয়ে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের দেয়া বক্তব্যে ব্যক্তিগত মতামত দাবি করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কোন দেউলিয়া দল নয়। আওয়ামী লীগ দলীয় নিয়মনীতি ভঙ্গ করে, গণতন্ত্রের প্রতি আওয়ামী লীগের যে কমিটমেন্ট এটা বিনষ্ট করে এ ধরনের উদ্ভট প্রস্তাব বিএনপি বা কাউকে দেবে এটা কখনো সঠিক হতে পারে না। এ ধরনের প্রস্তাব সরকার এবং দল নেয়নি।

বিএনপি নেতা মঈন খানের উদ্দেশ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ৭ জানুয়ারি সারা বাংলাদেশের দিকে একটু নজর দিয়েন, ভোটকেন্দ্রের দিকে একটু তাকাবেন তাহলে বুঝতে পারবেন সারাদেশের মানুষ ভোট দেয়ার জন্য কতটা উন্মুখ হয়ে আছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম ও সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button