fbpx
আওয়ামী লীগপ্রধানমন্ত্রীরাজনীতি

দেশের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ ও শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে: শেখ হাসিনা

দেশের ইতিহাসে সবচেয়ে স্বচ্ছ,সুষ্ঠু,অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে বলে জানিয়েছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দলীয় সরকারের অধীনে যে অবাধ সুষ্ঠু নির্বাচন সম্ভব, তা প্রমান করেছে আওয়ামী লীগ।

সকালে গণভবনে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি। এছাড়া বিএনপি জামাতের ষড়যন্ত্র মোকাবেলায়, সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিজয়ের একদিন পর, গণভবনের মাঠে যেন বসেছিল আওয়ামী লীগ নেতাকর্মীর আনন্দমেলা। বাঁধ ভাঙা আনন্দ আর মুহুর্মুহু শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো প্রাঙ্গণ। ছোট বোন শেখ রেহেনাকে সাথে নিয়ে বেলা সাড়ে ১২ টায় অনুষ্ঠান স্থলে যোগ দেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় দলীয় নেতাকর্মীদের নিয়ে শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অনুষ্ঠানের সূচনা বক্তৃতায়, এবারের নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায়, দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, এ নির্বাচন দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন,নির্বাচন ঠেকানোর নামে সহিংসতা করেছে বিএনপি। আর এসব করে জনবিচ্ছিন্ন হয়ে গেছে দলটি। দুএকটা দল নির্বাচনে না এলে কিছু যায় আসেনা বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

এছাড়া বিএনপি নির্বাচন প্রত্যাখ্যান করলেও তাদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে জানিয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সভাপতি।

সংশ্লিষ্ট খবর

Back to top button