fbpx
প্রধানমন্ত্রীআওয়ামী লীগ

বঙ্গবাজার নগর বিপনী বিতানসহ ৪ প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন প্রধানমন্ত্রীর

ঢাকায় সবাই যাতে সুন্দর পরিবেশে থেকে, সুন্দর জীবন যাপন করতে পারে- সেই লক্ষ্য বাস্তবায়নে সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বঙ্গবাজার নগর পাইকারি বিপনী বিতানসহ ৪টি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন করে এসব কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, এই প্রকল্পগুলো পুরান ঢাকার মানুষদের নতুনভাবে বাঁচার সুযোগ সৃষ্টি করে দেবে।

শনিবার সকালে, রাজধানীর বঙ্গবাজারে ১০তলা নগর পাইকারি বিপনী বিতানের নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একইসঙ্গে পোস্তগোলা ব্রিজ থেকে রায়েরবাজার স্লুইসগেট গেট পর্যন্ত আট লেনের ‘বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ ফজলুল হক মণি সরণি’, ধানমন্ডি লেকে ‘নজরুল সরোবর’ এবং শাহবাগে ‘হোসেন শহীদ সোহরাওয়ার্দী শিশু উদ্যান’ আধুনিকীকরণ প্রকল্প উদ্বোধন করেন সরকারপ্রধান।

পরে অনুষ্ঠানে বক্তৃতায় প্রধানমন্ত্রী বলেন,  মানুষের কল্যাণে কাজ করাই তাঁর সরকারের লক্ষ্য। ঢাকাবাসী যেন যথাযথ নাগরিক সেবা পেতে পারে তা নিশ্চিত কাজ করা হচ্ছে।

এসময়, বঙ্গবাজার নতুন র্নিমাণের পর ব্যবসা চালু রাখার জন্য ব্যবসায়ীদের প্রয়োজনীয় আর্থিক সহায়তার আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, দুর্নীতি, লুটপাট ও মানুষ খুন করে ক্ষমতায় এসেছিল বিএনপি। এরপর দেশ সন্ত্রাস, জঙ্গিবাদ ও অস্ত্র চোরাচালানির দেশে পরিণত হয়। সাজাপ্রাপ্ত তারেক জিয়া এখন বিদেশ থেকে দেশে অশান্তির ষড়যন্ত্র চালায়।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মানুষের সেবা করে। দেশ যত উন্নত হচ্ছে, মানুষের কাজকর্ম তত বাড়ছে। আধুনিকতার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button