fbpx
রাজনীতি

১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশের অনুমতি দিন: বিএনপি মহাসচিব

কোন ঝামেলা না করে দশ ডিসেম্বর নয়া পল্টনে সমাবেশের ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় প্রেস ক্লাবে আলোচনা সভায় তিনি এ আহবান জানান।

মির্জা ফখরুল বলেন, দায়িত্ব এখন সরকারের, বিএনপি নিয়ম মেনে সমাবেশের আবেদন করেছে। তিনি বলেন, সাধারণ মানুষের দুঃখ কষ্ট না দেখে আওয়ামী লীগ নেতারা মালয়েশিয়া কানাড সিঙ্গাপুরের রঙিন জীবন দেখছে।

আওয়ামী লীগ সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে। আওয়ামী লীগ যখনই খমতায় আসে তখনই দুর্ভিক্ষ হয়। আওয়ামী লীগের যারা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকে তাদের দুর্নীতি লুটপাট দুর্ভিক্ষের অন্যতম কারণ। দেশে জঙ্গি ছিনতাই নাটক তৈরি করা হচ্ছে উদ্দেশ্য জনগনের মূল দাবি ভিন্নখাতে নিতে চায় সরকার। বিধবাভাতা বা দুস্থ ভাতার ১০ থেকে ২০ শতাংশ কেটে নেয় আওয়ামী লীগ নেতারা। আওয়ামী লীগ জাতির জন্য বোঝা হয়ে গেছে। এটা সরাতে না পারলে সবাই ডুবে যাব।

জনগণের রক্ষা তৈরি করে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। হয়ে গেছে তাদের গণতান্ত্রিক আন্দোলনের বাধা দেয়া। মামলা দিয়ে বিএনপি নেতাদের আদালতের ব্যাস্ত রাখে। আওয়ামী লীগ সুপরিকল্পিত ভাবে দেশের অর্জন নষ্টকরছে। আওয়ামীলীগ দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছে। এমন কোন খাত নেই সেখানে দুর্নীতি হয় না।

 

বাংলা টিভি / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button